বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

মোস্তাফিজের চোট অভ্যন্তরীণ নয়, আছেন পর্যবেক্ষণে

মোস্তাফিজের চোট অভ্যন্তরীণ নয়, আছেন পর্যবেক্ষণে

স্বদেশ ডেস্ক:

বাংলাদেশের পেস বোলার মোস্তাফিজ মাথায় গুরুতর আহত হয়ে চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালের আইসিইউ’তে ভর্তি আছেন। করানো হয়েছে সিটি স্ক্যান।

সিটি স্ক্যান রিপোর্টের পর মোস্তাফিজের সর্বশেষ অবস্থা সম্পর্কে কুমিল্লার ফিজিও এমএস জাহিদুল ইসলাম জানিয়েছেন, মোস্তাফিজের অবস্থা অনেকটাই ভালো। বড় ধরনের ইনজুরির আশঙ্কা করা হলেও কেবল বাহ্যিকভাবেই আঘাত পেয়েছেন তিনি।

জাহিদুল এক বিজ্ঞপ্তিতে বলেন, ‘অনুশীলনের সময় একটি বল মোস্তাফিজের মাথার পেছনের অংশে এসে লাগে। ফলে সেখানে ক্ষতের সৃষ্টি হয়। রক্তপাত বন্ধ করতে দ্রুত ব্যান্ডেজ করা হয়। এরপর নেয়া হয় ইম্পেরিয়াল হাসপাতালে। সিটি স্ক্যান করার পর আমরা সন্তুষ্ট। তার অভ্যন্তরীণ কোনো ক্ষতি হয়নি, অভ্যন্তরীণ রক্তপাতও হচ্ছে না। তাকে এখন পর্যবেক্ষণে রাখা হয়েছে।’

এর আগে আজ রোববার সকালে সাগরিকা জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে বিপিএলের অনুশীলনের সময় মাথায় বল এসে পড়লে গুরুতর আহত হন মোস্তাফিজ। তাকে দ্রুত স্টেডিয়াম থেকে অ্যাম্বুলেন্সে বন্দর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে চিকিৎসকের পরামর্শে তাকে ফয়’স লেকস্থ ইম্পেরিয়াল হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাৎক্ষণিক আইসিইউতে স্থানান্তর করেন।

বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর মোহাম্মদ সিরাজ উদ্দিন জানান, ‘বিপিএলের চলতি আসরে মোস্তাফিজ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলছেন। আজ সকালে টিমের সাথে তিনি অনুশীলনের জন্য সাগরিকা মাঠে আসেন। অনুশীলনের একপর্যায়ে দাঁড়িয়ে টিম-মেটদের সাথে কথা বলছিলেন তিনি। দুপুর ১২টার দিকে পাশেই আরেকটি নেটে ব্যাটিং প্র্যাকটিস করছিলেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার ম্যাথিউ ফোর্ড। এ সময় ফোর্ডের সজোরে হাঁকানো একটি বল পেসার মোস্তাফিজের মাথার পিছনে এসে লাগে। সাথে সাথেই বসে পড়েন তিনি।’

উল্লেখ্য, চলমান চট্টগ্রাম পর্বের জন্য বিপিএলে অংশগ্রহণকারী টিমের সদস্যরা বর্তমানে এখানে অবস্থান করছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877